বুকের মাঝে ছবি আঁকব
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

বুকের মাঝে তোমার ছবি আঁকব
এভাবেই তোমাকে আপন করে পাব।
আমার আর রবেনা কোন চাওয়া
সব চাওয়া মোর হবে পাওয়া

জানি তুমি অনেক দূরের আকাশের শশী
তাতে কি তুমিতো মোর মন নিবাসী
হেথায় পেয়েছি তোমায় আপন করে
তাই মোর নাই দুঃখ ভবের পরে।
বুকের মাঝে তোমার ছবি আঁকব
এভাবেই তোমাকে আপন করে পাব।

বুকের মাঝে যদি জাগে কভু গান
শুনব সেই গান পেতে দুই কান।
জীবন হবে আনন্দসাম্পান
থাকবেনা কোন দুঃখের কাহান।
বুকের মাঝে তোমার ছবি আঁকব
এভাবেই তোমাকে আপন করে পাব।
আমার আর রবেনা কোন চাওয়া
সব চাওয়া মোর হবে পাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।